Daily Income from Bkash-বিকাশ এ্যাপের মার্কেটিং করে এবং বিকাশ একাউন্ট খুলে দিয়ে আয় করুন হাজার হাজার টাকা

এখন ঘরে বসেই বিকাশ অ্যাপ রেফার করে মাসে আয় করতে পারবেন ৩০-৪০ হাজার টাকা!


লাইফ সিম্পল করার সব সার্ভিস আর অফার নিয়ে এসে গেছে নতুন বিকাশ অ্যাপ! আজই ডাউনলোড করে অ্যাপ থেকেই নিজের বিকাশ একাউন্ট খুলুন। আর একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা বোনাস এবং প্রথম বার ২৫ টাকা রিচার্জে পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। তাছাড়া ক্যাশ আউট চার্জ হাজারে মাত্র ১৫ টাকা এবং সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই।বিকাশ অ্যাপ ডাউনলোড/আপডেট করতে ভিজিট করুন - https://bka.sh/RFYTrw0j অথবা নিচের বিকাশ আইকনে ক্লিক করুন।
 Bkash App

বিকাশ অ্যাপ রেফার করে ইনকামের সপদ্ধতি/


বিকাশ অ্যাপ রেফার করুন, আনলিমিটেড বোনাস জিতুন’ অফারটি কি?

আবারো চলে এলো বিকাশ অ্যাপ রেফারেল অফার! এবার আপনার বন্ধুদের বিকাশ অ্যাপ রেফার করে পেতে পারবেন আনলিমিটেড বোনাস। রেফার করতে বিকাশ লিমিটেডের ফেসবুক পেজে গিয়ে ‘Send Message’ বাটনে ট্যাপ করে ওপেন করুন চ্যাটবট। তারপর ‘রেফার করুন’ > ‘রেফারেল লিংক চাই’ বাটনে ট্যাপ করে বুঝে নিন আপনার নিজস্ব রেফারেল লিংক এবং শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে, যতবার খুশি ততবার। ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে রেফার করার পদ্ধতি নিচে বিস্তারিতভাবে উল্লেখ করা আছে।

কীভাবে রেফার করব?

  • -রেফার করতে বিকাশ লিমিটেডের ফেসবুক পেজে গিয়ে ‘Send Message’ বাটনে ট্যাপ করে চ্যাটবট ওপেন করুন এবং ‘Get Started’ ট্যাপ করুন। মেনু থেকে ‘রেফার করুন’ বাটনে ট্যাপ করুন। চ্যাটবটের নিচের ফিক্সড মেনু থেকেও ‘রেফার করুন’ বাটনটিতে ট্যাপ করতে পারেন।
  • -এরপর ‘রেফারেল লিংক চাই’ বাটনে ট্যাপ করলে পাবেন শুধুমাত্র আপনার জন্য একটি বিশেষ বিকাশ অ্যাপ রেফারেল লিংক।
  • -রেফারেল লিংকটি ইচ্ছেমত শেয়ার করুন ফেসবুক মেসেঞ্জার, ভাইবার, হোয়াটস্যাপ বা এসএমএস এর মাধ্যমে আপনার বন্ধুদের সাথে।
  • -আপনার বন্ধু রেফারেল লিংকটি ব্যবহার করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নতুন একাউন্ট খুলে লগ ইন করলেই আপনি পেয়ে যাবেন (২৫ টাকা+২৫ টাকা)= মোট ৫০ টাকা বোনাস। এভাবে প্রতিটি সফল রেফারেলের জন্য আপনি পাবেন ৫০ টাকা করে বোনাস।
  •      তাই রেফার করুন যত খুশি তত আর পেতে থাকুন আনলিমিটেড বোনাস।

    এই অফারের আওতায় কাকে রেফার করতে পারবেন?

    যদি আপনার বন্ধু রেফারেল লিংকটি পাওয়ার আগে কখনোই বিকাশ অ্যাপ এ লগ ইন না করে থাকেন তাহলে তিনি আপনার রেফারেল লিংক ব্যবহার করে অ্যাপ এ লগ ইন করলেই আপনি পাবেন রেফারেল বোনাস। একজন গ্রাহককে ক্যাম্পেইন চলাকালীন একবারই রেফার করা যাবে।

    রেফারেল বোনাসের পরিমাণ

    আপনার বন্ধু বিকাশ গ্রাহক না হয়ে থাকলে আপনার পাঠানো রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে নতুন একাউন্ট খুললেই আপনি পাবেন ২৫ টাকা আর অ্যাপ এ লগ ইন করলে পাবেন আরো ২৫ টাকা, এভাবে মোট ৫০ টাকা বোনাস পাবেন প্রতিটি সফল রেফারেলের জন্য। আর এই বোনাসের টাকা প্রতিটি সফল রেফারেলের পরবর্তী ১৪ কার্যদিবসের মধ্যে সরাসরি পেয়ে যাবেন আপনার বিকাশ একাউন্টে। যাকে রেফার করবেন তিনি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকলে তিনি অ্যাপ এ প্রথমবার অ্যাপ এ লগ ইন করলে আপনি পাবেন ২৫ টাকা।

    সুপার বোনাসের পরিমান

    *যত বেশি রেফার করবেন, বোনাস পাবেন তত বেশি। কারণ, প্রতি মাসে নির্দিষ্ট সংখ্যক রেফার করলেই আপনি প্রতি সফল রেফারেলের জন্য পেতে থাকবেন সুপার বোনাস! 
      *একজন গ্রাহক আপনার রেফারেল লিংকে ট্যাপ করে অ্যাপ দিয়ে নতুন একাউন্ট খুলে লগ ইন করলেই উপরোক্ত বোনাস পাবেন।
    প্রতি মাসে,
    *আপনার সফল রেফারেলের সংখ্যা ২০-৪৯ টি হলেই প্রতি সফল রেফারেলের জন্য পাবেন আরও ৫০ টাকা* করে।
    *আপনার সফল রেফারেলের সংখ্যা ৫০ বা তার বেশি হলেই প্রতি সফল রেফারেলের জন্য পাবেন আরও ১০০ টাকা* করে।

    টপ টেন প্রাইজ

    একটি নির্দিষ্ট মাসে ৩০০ বা তার বেশি সফল রেফারেল করে সর্বোচ্চ রেফারেলকারী ১০ জনের মধ্যে থাকলেই পেয়ে যাবেন ২৫,০০০ টাকা বোনাস।
    * ২৫,০০০ টাকা বোনাস পেতে হলে অবশ্যই ৩০০ বা তার বেশি রেফারেল করতে হবে। একজন গ্রাহক আপনার রেফারেল লিংকে ট্যাপ করে অ্যাপ থেকে নতুন একাউন্ট খুলে অ্যাপ এ লগ ইন করলেই একটি সফল রেফারেল সম্পন্ন হয়েছে বলে ধরা হবে। একটি মাস শেষ হওয়ার পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে বোনাস পাঠিয়ে দেয়া হবে।

    রেফারেল বোনাস পাওয়ার শর্ত কি? প্রতিটি সফল রেফারেলের জন্য আমি কত টাকা পাবো?

    • আপনার বন্ধু রেফারেল লিংকটি ব্যবহার করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নতুন একাউন্ট খুলে অ্যাপ এ লগ ইন করলে আপনি পেয়ে যাবেন ২৫ টাকা+২৫ টাকা= মোট ৫০ টাকা বোনাস। এভাবে প্রতিটি সফল রেফারেলের জন্য আপনি পাবেন ৫০ টাকা করে বোনাস।
    • প্রতি মাসে আপনার লিংক থেকে সফল রেফারেলের সংখ্যা ২০ থেকে ৪৯ টি হলে আপনি পাচ্ছেন প্রতি সফল রেফারেলের জন্য আরও ৫০ টাকা করে বোনাস।
    • প্রতি মাসে আপনার লিংক থেকে সফল রেফারেলের সংখ্যা ৫০ এর বেশি হলে আপনি পাচ্ছেন প্রতি সফল রেফারেলের জন্য আরও ১০০ টাকা করে বোনাস।
    • প্রতি মাসে ন্যূনতম ৩০০ বা তার বেশি সফল রেফারেল সম্পন্ন করা টপ ১০ রেফারেলকারী জিতে নেবেন ২৫,০০০ টাকা!
    • *প্রতি মাসে টপ রেফারার হতে হলে আপনার লিংক থেকে সেই মাসে নুন্যতম ৩০০ টি সফল রেফারেল সম্পন্ন করতে হবে। (সফল রেফারেল= অ্যাপ দিয়ে একাউন্ট খুলে লগ ইন করতে হবে)

      আমার রেফারেল লিংক কিভাবে আমার বন্ধুদের সাথে শেয়ার করবো?

      • আপনি লিংকটি কপি করে ফেসবুক মেসেঞ্জার, WhatsApp,ইমেইল, ইমো সহ যেকোনো মেসেজিং অ্যাপ অথবা এসএমএস এর মাধ্যমে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন।
      • আপনি লিংক কিভাবে পাঠাচ্ছেন তার চেয়ে আপনার এই লিংকটিই জরুরি।
      • এই লিংক ছাড়া আপনার বন্ধু অন্য কোন লিংক থেকে অথবা সরাসরি গুগল প্লে-স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করলে আপনি রেফারেল বোনাস পাবেন না।
      • যদি আমার বন্ধুর বিকাশ একাউন্ট থাকে তাহলে কি আমি বোনাস পাবো?

      • যদি আপনার বন্ধুর বিকাশ একাউন্ট থেকে থাকে এবং তিনি নিয়মিত বিকাশ অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে আপনি বা আপনার বন্ধু রেফারেল বোনাসের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন না। যদি আপনার বন্ধু একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন এবং পূর্বে বিকাশ অ্যাপ-এ লগ ইন না করে থাকেন তাহলে আপনার রেফারেল লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন করলে আপনি পেয়ে পাবেন ২৫ টাকা রেফারেল বোনাস।
      • আমার বিকাশ একাউন্ট নেই কিন্তু আমি সফলভাবে রেফার করেছি। আমি কি বোনাস পাবো?

      • আপনার বিকাশ একাউন্ট না থাকলে আপনি চ্যাটবট এর ‘অ্যাপ ডাউনলোড’ বাটনে ট্যাপ করে (অথবা সরাসরি গুগল প্লেস্টোর বা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে) অ্যাপ ডাউনলোড করুন। এরপর সরাসরি অ্যাপ থেকে নতুন একাউন্ট খুলে চ্যাটবট থেকে আপনার বিকাশ নাম্বারটি ব্যবহার করে রেফারেল প্রোগ্রামে রেজিস্ট্রেশন করুন। আপনার বিকাশ একাউন্ট রেজিস্ট্রেশন সফলভাবে সম্পন্ন হলে প্রতিটি সফল রেফারেল এর জন্য প্রাপ্ত বোনাস আপনার রেজিস্ট্রেশনকৃত বিকাশ একাউন্টে পাঠিয়ে দেয়া হবে।
      আরো বিস্তারিত জানতে ভিজিট করুন- https://bit.ly/2msGAt7


সঠিকভাবে বিস্তারিত পরে কাজ করুন আশা করি ইনকাম করতে পারবেন। আপনাদের প্রতি শুভ কামনা রইলো। আর যারা শুধু 100 টাকা বোনাস পেতে চান তাহলে https://bka.sh/RFYTrw0j এই লিংকে গিয়ে বিকাশ  অ্যাপ ডাউনলোড করুন এবং বিকাশ একাউন্ট নিজের টা নিজেই খুলুন এবং ঐ অ্যাপেই একাউন্ট লগ ইন করুন। 
বিস্তারিত জানতে ভিজিট করুন https://bit.ly/2msGAt7 ওয়েবসাইটে।










নতুন নতুন সব চাকুরীর খবর জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে অথবা লাইক দিয়ে রাখুন আমাদের ফেসবুক পেজে----




বিভিন্ন প্রকার সিভি ফরমেট ঃ-



ধন্যবাদ ওয়েবসাইটটি ভিজিট করার জন্য।

1 comment:

Translate

Theme images by sololos. Powered by Blogger.