"সহকারী প্রকৗশলী (ইলেক্ট্রিক্যাল)” পদে ৪ টি ব্যাংকের সমন্বিতভাবে লিখিত পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ-2019



"সহকারী প্রকৗশলী (ইলেক্ট্রিক্যাল)” পদে ৪টি ব্যাংকের সমন্বিতভাবে একক লিখিত পরীক্ষার ফলাফল  প্রকাশ। এবং মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ- 2019।

ব্যাংকার্স সিলেকশন কমিটির অন্তর্ভূক্ত ৪টি ব্যাংক সমন্বিত ভাবে একক পরীক্ষার মাধ্যমে “সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল)” পদে নিয়োগরে উদ্দেশ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইন আবেদননের সমর্থনে কাগজপত্র জমাদান এবং মৌখিক পরীক্ষ গ্রহনের সময়সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তি।

গত 16/03/2019 তারিখ অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তির্ণ প্রার্থীদের সংখ্যা 45 জন। তাদের মৌখিক পরীক্ষার জন্য ধাপে ধাপে আগামী 12/05/2019 এবং 13/05/2019 ও 14/05/2019 ইং তারিখ নির্ধারন করা হয়েছে।
 বিস্তারিত দেখুনঃ-

  

সূত্রঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন (পাতা-2)


 বাংলাদেশ ব্যাংকের সার্ভারের সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে চলে যান এই এড্রেসে https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php

সকল প্রকার পরীক্ষার ফলাফল এবং সময়সূচী ছাড়াও আপনি এই সাইটে পাবেন সরকারী বেসরকারী চাকুরীর বিজ্ঞপ্তি, সকল প্রকার নোটিশ, সুন্দর সুন্দর সিভির ওয়ার্ড ফরমেট এবং প্রয়োজনিয় সফ্টওয়্যার।
ধন্যবাদ সাইটটি ভিজিট করার জন্য।

 

No comments

Translate

Theme images by sololos. Powered by Blogger.